বলিউডের তিন খানের টাওয়াল ড্যান্স!

বলিউডের তিনখানের পারস্পরিক বৈরি সম্পর্কের কথাই সবাই জানে। অথচ সাংবাদিক রজত শর্মার আপ কি আদালত শো-এর ২১ বছর পূর্তি অনুষ্ঠানে এক মঞ্চে হাজির হলেন শাহরুখ, সালমান ও আমির খান। বুধবারের অনুষ্ঠানে শুধু হাজির নয় রঙ্গ ও রসিকতায় রীতিমতো মাতিয়ে রাখলেন আসর।
একসঙ্গে হাজির হওয়ার পর মাথা চাড়া দিয়েছে আরেকটি সম্ভাবনাও। এই উষ্ণতার সম্পর্ক কি তবে এবার রুপোলি পর্দাতেও দেখা যাবে?

দু’দশক ধরে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় টক শো আপ কি আদালতেও আলাদা আলাদা করে অতিথি হয়েছেন সালমান, শাহরুখ, আমির তিনজনই। কিন্তু তিনজন একসঙ্গে আসলেন এই প্রথম বার।

শুধু একসঙ্গে আসলেন যে তা নয়। মঞ্চে থাকার পুরো সময়টাই যেভাবে হাসি-ঠাট্টা-ইয়ার্কি-খুনসুটিতে জমিয়ে দিলেন তিনখান তাতে করে তাদের তথাকথিত বৈরিতার চেয়ে বন্ধুত্ব আর পারস্পরিক শ্রদ্ধাই চোখে পড়েছে।

আপ কি আদালতে যে ভাবে নানান প্রশ্নবাণে অতিথিকে বিব্রত করে রাখেন রজত ঠিক সেভাবেই এ দিন রজতকে ফাঁদে ফেলেছেন তারা। স্বভাবগম্ভীর রজতকে চুমু খেয়ে রীতিমতো বিড়ম্বনাতেই ফেলেছেন সালমান-শাহরুখ।

আর ‘মুঝসে শাদি করোগি’
সিনেমায় সালমানের বিখ্যাত ‘তোয়ালে নাচ’-এ আমির আর রজতকেও সঙ্গী করে ছেড়েছেন তারা। গত দু’দশক ধরে বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন তিন খান। হিট ছবির ফর্মুলায় হোক বা ভক্তদের উন্মাদনা।

কোনও মাপকাঠিতেই কেউ কারও চেয়ে কম না। ‘আন্দাজ আপনা আপনা’-তে সালমান-আমির, ‘করণ অর্জুন’-এ শাহরুখ-সালমান জুটিকে দেখা গেলেও তিনজনকে একসঙ্গে পাওয়া যায়নি কখনোই।

বলিউডে সালমান-শাহরুখের তিক্ততা সবার জানা। তীব্র মাত্রা নেয় ২০০৬ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে প্রকাশ্য তর্কে। এরপর থেকে বারবারই প্রকাশিত হয়েছে তাদের বৈরিতার খবর। বিফলে গিয়েছে দু’তরফের বন্ধুদের একাধিক সন্ধি প্রচেষ্টা। অবশেষে গত মাসে সালমানের বোন অর্পিতার বিয়েতে বরফ গলে।

অর্পিতার সঙ্গীত অনুষ্ঠানে একসঙ্গে সেলফি তোলে পোস্ট করেন তারা। হায়দরাবাদে বিয়ের অনুষ্ঠানে যেতে না পারলেও মুম্বাইয়ে রিসেপশনে হাজির ছিলেন কিং খান।


সংবাদ শিরোনাম