সানি লিওনের কুচ কুচ লোচা হ্যায়

বলিউডের বেবি ডল সানি লিওনের ভক্ত সংখ্যা নেহায়তই কম নয়। তাদের অপেক্ষার পালা ঘুচিয়ে অবশেষে মুক্তি পেয়েছে তার কুচ কুচ লোচা হ্যায় ছবির প্রথম পোস্টার। সানি লিওনের কুচ কুচ লোচা হ্যায়  ছবির প্রথম পোস্টার

সেক্স কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা করছেন দেবাং ঢোলাকিয়া। এতে সাবেক পর্নো তারকা সানির সঙ্গে প্রথম দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাম কাপুরকে।

প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে, পিঙ্ক বিকিনি পরে মোহময়ী ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন সানি লিওন। পেছনে মুখে হাত দিয়ে দাঁড়ানো অভিনেতা রাম কাপুর।

ছবিটিতে রাম কাপুরকে একজন ধনাঢ্য গুজরাটি ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে। আর সানি অভিনয় করবেন একজন তারকা অভিনেত্রীর চরিত্রে।

দেবাং ঢোলাকিয়ার সঙ্গে এটাই সানি লিওনের প্রথম ছবি নয়। তার অ্যাবাউট টিনা অ্যান্ড লোলো ছবিতে কাজ করেছেন সানি। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

নতুন ছবি নিয়ে ঢোলাকিয়া বলেন, সিনেমায় সানিকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে, যা অন্য কোনো সিনেমায় দর্শক দেখেননি। আর ঢোলাকিয়া সম্পর্কে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী জানান, দেবাংয়ের সঙ্গে তার সম্পর্ক খুবই চমৎকার। তিনি তার পরিবারের একজন সদস্যের মতোই।

ম্যাজিক পিকচারস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও ম্যাক্সিমাস মাল্টিমিডিয়ার ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে। ছবিটির বেশিরভাগ শুটিং হচ্ছে মালয়েশিয়াতে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝিতে মুক্তি পেতে পারে কুচ কুচ লোচা হ্যায়। পাঞ্জাবি বংশোদ্ভূত কানাডিয়ান সানি লিওনের ভারতীয় বিনোদন মাধ্যমে যাত্রা ২০১১ সালে বিগ বস ৫ রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরের বছর মহেশ ভাটের চিত্রনাট্য ও পূজা ভাটের পরিচালনায় জিসম-২ ছবির মাধ্যমে বলিউডের উঠোনে পা রাখেন তিনি। সূত্র-বলিউড হাঙ্গামা


সংবাদ শিরোনাম